এক নস্টালজিয়া অধ্যায়ের স্মৃতিচারণঃ My 90’s TV

আপনি কি ৯০ এর দশকের টিভি দেখার পুরনো দিনগুলো মিস করেন? আপনি কি সেই যুগের নান্দনিক সব বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, সিনেমার ট্রেলার, টিভি-শো এবং আরও অনেক কিছুকে পুনরুজ্জীবিত করতে চান? যদি তাই হয়, তাহলে আপনার উচিত My 90’s TV  সাইট ঘুরে দেখা। 


My 90’s TV  এমন একটি সাইট যা 1990 এর দশকের একটি ভিনটেজ টিভি সেট কে অনুকরণ করে ডিজাইন করা। এখানে আপনি একটি রিমোট কন্ট্রোল, একটি ফিল্টার প্যানেল এবং একটি উজ্জ্বল টিউব নিয়ে ডিজাইন করা। 
আপনি চ্যানেল পরিবর্তন করতে, ভলিউম সামঞ্জস্য করতে এবং টিভি চালু এবং বন্ধ করতে রিমোট ব্যবহার করতে পারেন। 

কার্টুন, কমেডি, নাটক, হরর, সাই-ফাই, স্পোর্টস ইত্যাদির মতো আপনি যে ধরনের অনুষ্ঠান দেখতে চান তা নির্বাচন করতে এবং ফিল্টার প্যানেল ব্যবহার করতে পারেন। এমনকি আপনি ১৯৯০ থেকে ১৯৯৯ সাল পর্যন্ত প্রোগ্রামিং এ  নির্দিষ্ট বছর বেছে নিতে পারবেন। শুধু তাই ই নয়, ডান পাশের প্যানেল থেকে একইভাবে ১৯৫০ থেকে ২০০০ দশক পর্যন্ত বেছে নিয়ে দেখা যাবে।


এই সাইটে ইউটিউবসহ নানান সোর্স থেকে সেরা শোগুলি সংগ্রহ এবং সেগুলিকে এক জায়গায় একত্রিত করে, তাই আপনাকে এগুলো অন্য কোথাও অনুসন্ধান করতে হবে না, আপনি এখানে 200 টিরও বেশি কার্টুনের ক্লিপ এবং সম্পূর্ণ পর্ব দেখতে পারবেন। 

সেইসাথে অন্যান্য জনপ্রিয় শো যেমন Friends, Seinfeld, The X-Files, The Simpsons, এবং আরও অনেক কিছু দেখতে পারবেন। আপনি রেট্রো বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, সিনেমার ট্রেলার এবং দশকের সংজ্ঞায়িত সংবাদ বিভাগগুলি উপভোগ করতে পারবেন। 

My 90’s TV  সাইট নিঃসন্দেহে ৯০ এর দশকের সংস্কৃতি এবং বিনোদনের অভিজ্ঞতা অর্জনের একটি মজাদার এবং নস্টালজিক উপায়। এটি একটি টাইম মেশিনের মতো যা আপনাকে আপনার শৈশব ফিরিয়ে নিয়ে যাবে। আমরা এটিকে একটি ভার্চুয়াল জাদুঘর হিসেবেও আখ্যায়িত করতে পরি, যা টিভির ইতিহাস প্রদর্শন করে। 


আপনি অতীতের কথা মনে করতে চান বা নতুন কিছু আবিষ্কার করতে চান না কেন, My 90’s TV  এর টিভিতে প্রত্যেকের জন্য কিছু না কিছু আছে। তাহলে আর কিসের জন্য অপেক্ষা করছেন? আপনার পপকর্ন নিন, বসুন এবং শো দেখা শুরু করুন। আজই My 90’s TV দেখুন এবং পছন্দের চ্যানেল-সার্চ করে উপভোগ করুন! 
Next Post Previous Post